মেসি নেইমারকে নিজ দলের হয়ে খেলাতে চাননা গার্দিওলা!

এক সময় মেসিকে নিজ দলে পেতে প্রচণ্ড মরিয়া ছিলেন পেপ গার্দিওলা। বিশেষত বায়ার্ন মিউনিখের কোচ থাকাকালে হতাশ হয়ে বলেই ফেলেছিলেন, 'আসলে মেসিকে আমার এই দলে রাখা সম্ভব হচ্ছে না। কারণ সে বার্সেলোনা ছেড়ে কখনই আসবে না।' সেই বর্তমানে 'মেসি বা নেইমারকে নিজ দলে চাই না' বলে সংবাদ সম্মেলনের আয়োজন করছে!
আসলে প্রেক্ষাপটটা ভিন্ন। হয়ত নিজের মনে এখনও মেসি বা নেইমারকে ম্যানচেস্টার সিটি দলে চান পেপ গার্দিওলা। কিন্তু সরাসরি বিষয়টি কখনই বলেননি। কিন্তু মুন্ডো দেপোর্তিভো পত্রিকার কভার পেজে এ বিষয়ে করা একটি সংবাদের উপর দারুণভাবে চটেছেন ম্যান সিটির এই কোচ। আর সে কারণেই ন্যু ক্যাম্পে সংবাদ সম্মেলন করে তিনি সাংবাদিক এবং পত্রিকাটিকে একহাত নিয়েছেন।
পত্রিকাটির কভারপেজের খবরটিতে বলা হয়, ম্যানচেস্টার সিটি কোচ গার্দিওলা এই গ্রীষ্মে চ্যাম্পিয়নস লীগের ম্যাচে মেসি এবং নেইমারকে ম্যানচেস্টারের হয়ে খেলার জন্য চুক্তিবদ্ধ হতে প্রলুব্ধ করেছেন। এবং সিটির সিইও ফিরিয়ান সোরিয়ান মেসিদের চুক্তিবদ্ধ করতে তাদের সাথে তিনবার সাক্ষাতও করেছেন।
আর তাতেই তেলেবেগুনে জ্বলে উঠেছেন ঠাণ্ডা মাথার কোচ হিসেবে খ্যাত গার্দিওলা। সংবাদ সম্মেলনে তিনি বলেন, এটি যেমন বানোয়াট তেমনি উদ্ভট এক সংবাদ। ম্যানসিটির কোচ জোর গলায় বলেন, কোনভাবেই আমি তাদেরকে আমার দলে খেলানোর জন্য নিতে চাইনি। আমি কাউকে প্রলুব্ধ করার চেষ্টা করিনি। গোল ডটকম।

No comments:

Post a Comment

Recent Posts Widget