বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টিতেও খেলছেন না ম্যাথিউজ

বাংলাদেশের বিপক্ষে টি টোয়েন্টি সিরিজ থেকেও ছিটকে গেছেন শ্রীলংকান অধিনায়ক এ্যাঞ্জেলো ম্যাথিউজ। শ্রীলংকার ক্রিকেট ম্যানেজার আসাঙ্কা গুরুসিনহা এই তথ্য নিশ্চিত করেছেন। 
 
কাফ ইনজুরিতে ভুগছেন লংকান অধিনায়ক। জানুয়ারিতে দক্ষিন আফ্রিকা সফরে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ায় ম্যাথুস বাংলাদেশের বিপক্ষে টেস্ট ও ওয়ানডে সিরিজের খেলতে পারেননি। এবার বাংলাদেশ ছাড়া অস্ট্রেলিয়ার বিপক্ষে সংক্ষিপ্ত টি টোয়েন্টি সফরে তিনি দলে থাকছেন না বলে গুরুসিনহা নিশ্চিত করেছেন। গুরুসিনহা বলেছেন, ‘আশা করা হয়েছিল প্রথম টি টোয়েন্টিতে বাদ পড়লেও দ্বিতীয় ম্যাচে তিনি ফিরে আসবেন। কিন্তু হতাশার বিষয় হচ্ছে পুরো সিরিজেই ম্যাথিউজ খেলতে পারছেন না। 
 
তার হ্যামস্ট্রিং ভাল হলেও ডান কাফের অবস্থা খুব একটা ভাল নয়। আমরা জানি সে আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ। সে নিজেও সেটা জানে। শতভাগ ফিট না হলে আইপিএল’এ খেলতে যাবে না বলে আমাকে নিশ্চিত করেছে। আমাদের পরবর্তী বড় লক্ষ্য হচ্ছে ইংল্যান্ডের মাটিতে চ্যাম্পিয়নস ট্রফি। সেখানে খেলতে ম্যাথুস বদ্ধপরিকর।’
 
ম্যাথিউজ বলেছেন, ‘এটা আমার জন্য খুবই হতাশার। টেস্ট ও ওয়ানডেতে খেলতে না পারায় টি২০ সিরিজের দিকে তাকিয়ে ছিলাম। কিন্তু ফিজিও জানিয়েছে পুরোপুরি সুস্থ হতে আমার আরো বেশী সময় লাগবে। সোমবার থেকে বোলিং করার পরিকল্পনা রয়েছে। কিন্তু এখন মনে হচ্ছে সেটাও হবে না।’ ম্যাথুসের অনুপস্থিতিতে টি২০ সিরিজে লংকান দলকে নেতৃত্ব দিবেন উপল থারাঙ্গা।
 
ইত্তেফাক

1 comment:

Recent Posts Widget