প্রথম খেলোয়াড় হিসেবে চ্যাম্পিয়নস লীগে শততম গোলের রেকর্ড রোনাল্ডোর

বায়ার্ন মিউনিখের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে হ্যাট্রিক করে প্রথম খেলোয়াড় হিসেবে চ্যাম্পিয়নস লীগে শততম গোলের রেকর্ড গড়েছেন রিয়াল মাদ্রিদের পর্তুগীজ তারকা ক্রিস্টিয়ানো রোনাল্ডো।

এর আগে প্রথম লেগের ম্যাচে দুই গোল করে প্রথম খেলোয়াড় হিসেবে ইউরোপে গোলের সেঞ্চুরি করেছিলেন সি আর সেভেন। গতকাল ম্যাচের ৭৬ মিনিটে রোনাল্ডো প্রথম গোল করার পরে ১০৫ মিনিটে দ্বিতীয় গোল করে রিয়ালকে লড়াইয়ে ফিরিয়ে আনেন।

এর পাঁচ মিনিট পরে মার্সেলোর সহায়তায় নিজের তৃতীয় গোল করে রিয়ালকে সেমিফাইনালের টিকিট উপহার দেন। মাদ্রিদের হয়ে এই তিন গোলে তিনি চ্যাম্পিয়নস লীগে ৮৫ ম্যাচে ৮৫টি গোল করলেন। ২০০৯ সালে স্প্যানিশ জায়ান্টে যোগ দেবার আগে 

ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে করেছেন বাকি ১৫টি গোল। রোনাল্ডোর প্রতিদ্বন্দ্বী বার্সেলোনা তারকা লিয়নেল মেসি চ্যাম্পিয়নস লীগে করেছেন ৯৪টি গোল, যার মধ্যে ১১টি এসেছে এবারের মৌসুমে। তবে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ইতালিয়ান 

চ্যাম্পিয়ন জুভেন্টাসের কাছে ৩-০ গোলে পরাজিত হওয়ায় সেমিফাইনালের স্বপ্ন অনেকটাই ফিকে হয়ে গেছে কাতালান জায়ান্টদের। এ কারণে মেসির সামনে নিজের স্কোর বাড়ানোর সুযোগ আর থাকছে না বলেই ধারনা করা হচ্ছে। ইএসপিএন এফসি/বাসস।

No comments:

Post a Comment

Recent Posts Widget