বিশ্বকাপ বাছাইয়ে মেসিকে নিয়ে শঙ্কা

বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে নিজেদের সবচেয় বড় তারকা লিওনেল মেসিকে পাওয়া নিয়ে শঙ্কায় পড়েছে আর্জেন্টিনা। চোটের জন্য উরুগুয়ে ও ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচ দুটিতে অনিশ্চিত হয়ে পড়েছে অবসর ভেঙে ফেরা মেসির খেলা।
 
এর আগে সার্জিও আগুয়েরো ও হাভিয়ের পাস্তোরেকে হারিয়েছে আর্জেন্টিনা। পাঁচবারের বর্ষসেরা ফুটবলার মেসি হ্যামস্ট্রিংয়ে চোটে ভুগছেন বলে জানিয়েছে তার ক্লাব বার্সেলোনা।
 
সোমবার পরীক্ষায় মেসির বাঁ পায়ের পেশিতে চোট ধরা পড়ে। তবে আর্জেন্টিনার সবচেয়ে বড় তারকা জাতীয় দলে যোগ দেবেন বলে বিবৃতিতে জানিয়েছে বার্সেলোনা।
 
চোটের অবস্থা বুঝে মেসির খেলার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। 
আগামী ২ সেপ্টেম্বর উরুগুয়ের বিপক্ষে দেশের মাটিতে খেলবে আর্জেন্টিনা। পরে ৭ সেপ্টেম্বর ভেনেজুয়েলার মাঠে খেলবে দুবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।
 
গত জুনে কোপা আমেরিকার শতবর্ষী আসরের ফাইনালে চিলির কাছে হেরে যাওয়ার পর আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন মেসি। পরে নতুন কোচ এদগার্দো বাউসার সঙ্গে আলোচনায় সিদ্ধান্ত পাল্টে ফেরার সিদ্ধান্ত নেন বার্সেলোনা তারকা।  মেসির ফেরার ঘোষণার পরেই তাকে নিয়ে উরুগুয়ে ও ভেনেজুয়েলা ম্যাচের জন্য দল ঘোষণা করেন বাউসা। কিন্তু মেসির চোট গুরুতর হলে শেষ পর্যন্ত হয়তো দলের সেরা তারকাকে ছাড়াই এই দুই ম্যাচে পরিকল্পনা সাজাতে হবে কোচকে।ৎ
 
Recent Posts Widget