করাচি কিংসের প্রেসিডেন্ট আফ্রিদি!

কয়েকদিন আগে জানা গিয়েছিল পেশোয়ার জালমি ছেড়ে যাচ্ছে পাকিস্তানের ড্যাশিং ক্রিকেটার শহীদ আফ্রিদি।  পিএসএলে দুই বছর পেশোয়ারের সঙ্গে কাটানোর পর ব্যক্তিগত কারণ দেখিয়ে দলটিকে বিদায় জানান পাকিস্তানের এই তারকা অলরাউন্ডার। তখনো তার নতুন ঠিকানা কি হবে সেটা জানা না গেলেও খবর বেরিয়েছে যে তিনি যোগ দিচ্ছেন করাচি কিংস দলে।
পাকিস্তান সুপার লিগের (পিএসএল) আগামী আসরের জন্য শহিদ আফ্রিদিকে দলভুক্ত করে করাচির দলটি। দলটিতে প্রেসিডেন্ট হিসেবে যোগ দিয়েছেন বুম বুম । ২০১৮ সালের পিএসএলে তাকে দ্বৈত ভূমিকায় দেখা যাবে। একই সাথে খেলোয়াড় ও দলের প্রেসিডেন্টের দায়িত্ব পালন করেন পাকিস্তানের এই ড্যাশিং অলরাউন্ডার। করাচি কিংসের ভেরিফাইড টুইটার থেকে জানা যায়, আফ্রিদি প্রেসিডেন্ট হিসেবে দলটিতে যোগ দিয়েছেন।
 
তবে আফ্রিদির দ্বৈত ভূমিকা নিয়ে এখনো নিশ্চিত করে কিছু বলেনি করাচি কিংস। তবে তাকে প্রেসিডেন্ট হিসেবে নিয়োগ দেয়ার বিষয়টি নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি। করাচির মালিক সালমান ইকবাল ইএসপিএন-ক্রিকইনফোকে এটি নিশ্চিত করেছেন।
 
গত ফেব্রুয়ারিতে পিএসএলের দ্বিতীয় আসরের ফাইনালে কোয়েটা গ্লাডিয়েটর্সকে হারিয়ে শিরোপা জয় করে আফ্রিদির পেশোয়ার জালমি। তবে আঙুলের চোটের কারণে তিনি ফাইনালে খেলতে পারেননি। টুর্নামেন্টে ২৫.২৮ গড়ে ১৭৭ রান করার পাশাপাশি দুই উইকেট নেন আফ্রিদি। ইএসপিএন ক্রিকইনফো।
 
ইত্তেফাক

1 comment:

  1. Great work and it is very helpfull info. you can also View Cricket Schedule of upcoming International, domestic and T20 Series at http://cricket.upcomingwiki.com/

    ReplyDelete

Recent Posts Widget