নিজের সেরা মৌসুমের জন্য জিদানকে কৃতিত্ব দিলেন রোনালদো

গত মৌসুমকে নিজের অন্যতম সেরা মৌসুম বলে উল্লেখ করেছেন রিয়াল মাদ্রিদের তারকা খেলোয়াড় ক্রিস্টয়ানো রোনালদো। আর এজন্য সব কৃতিত্ব দিয়েছেন কোচ জিনেদিন জিদানকে। 
 
দলকে আশানুরুপ ফল এনে দিতে না পারায় গত জানুয়ারিতে রাফায়েল বেনিতেসকে বরখাস্ত করে জিদানকে কোচের দায়িত্ব দেয় রিয়াল। দায়িত্ব নেয়ার পরই  প্রথম মৌসুমেই দলকে চ্যাম্পিয়ন্স লিগ জেতান জিদান।
 
রোনালদো বলেন, গত মৌসুমে শুরুটা ভালো করিনি আমরা, কিন্তু শেষটা সুখের ছিল। আমি মনে করি, জিদান আসায় সব কিছুর উন্নতি হয়েছে। আমরা চ্যাম্পিয়ন্স লিগ জিতি এবং আমি সর্বোচ্চ গোলদাতা ছিলাম। এটা সম্ভবত আমার ক্যারিয়ারের অন্যতম সেরা মৌসুম।
 
চ্যাম্পিয়ন্স লিগ জেতার পর পর্তুগালের হয়ে ইউরো জেতেন রোনালদো। তার জন্য জন্য এটা ছিল দেশের হয়ে প্রথম কোনো শিরোপা জয়। তিনি বলেন, শুধু শিরোপার দিকে তাকালে এটা নিশ্চিতভাবেই আমার সেরা মৌসুম। আমি পর্তুগালের হয়ে ২০১৬ ইউরোও জিতি, যেটা আমার জন্য অসাধারণ সাফল্য।
 
এবার ইউরোপের সেরা খেলোয়াড় পুরস্কার পাওয়ার লড়াইয়ে তিনজনের সংক্ষিপ্ত তালিকায় আছেন রোনালদো। তার প্রতিদ্বন্দ্বী হিসেবে আছেন রিয়াল সতীর্থ গ্যারেথ বেল আর আতলেতিকো মাদ্রিদের অঁতোয়ান গ্রিজম্যান।
Recent Posts Widget