ফিরে গেলেন মুশফিক-মাহমুদুল্লাহ

দুই ওপেনারের পতনের পরে অর্ধশত রানের জুটি গড়ে তুলেছিলেন মুশফিক-মাহমুদুল্লাহ। কিন্তু অল্প রানের ব্যবধানে দুইজনই ফিরে গেছেন।
 
নাভিন উল হকের করা ২৪তম ওভারের শেষ বলে সরাসরি বোল্ড হওয়ার আগে মাহমুদুল্লাহ আগে ৩৯ বলে ২৫ রান করেছিলেন। আর দারুণ খেলতে থাকা মুশফিক রহমতের করা ২৮তম ওভারে ফিরে গেছেন ৩৮ রান করে। ২৮ ওভার শেষে চার উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ১২৬ রান।
 
বুধবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে টস জেতার পর বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান আফগান অধিনায়ক আসগর স্ট্যানিকজাই। পাওয়ার প্লের প্রথম ১০ ওভারে কোনো উইকেট না হারালেও মিরওয়াইস আশরাফের করা ১১তম ওভারের চতুর্থ বলেই আউট হন তামিম। 
 
দলীয় ৪৩ রানে আউট হওয়ার সময় তামিম ৩৬ বলে ২০ রান করেছিলেন। আশরাফের করা ১৩তম ওভারেই শিকারে ২০ রান করে ফিরে গেছেন সৌম্য। মাত্র ৫০ রানে দুই ওপেনারকে হারানোর পরে মুশফিক ও মাহমুদুল্লাহর অর্ধশত রানের জুটিতে ব্যাটে ঘুরে দাড়িয়ে ছিল বাংলাদেশ। দুই জনের অর্ধশত রানের জুটিতে ১০০ ছাড়ায় দলীয় রান।
 
নাভিনের করা ২৬তম ওভারের শেষ বলে সরাসরি বোল্ড হয়ে যান মাহমুদুল্লাহ। ৫১ বলে ৩৮ রান করে স্লগ হিট করতে গিয়ে আউট হন মুশফিক। উইকেটে আছেন সাকিব ও সাব্বির।
 
ইত্তেফাক/

No comments:

Post a Comment

Recent Posts Widget