ফুটবলে আরো এক দশক থাকবেন রোনালদো!

নিকট ভবিষ্যতে ফুটবলকে বিদায় জানানোর কোন ইচ্ছা নেই ক্রিশ্চিয়ানো রোনালদোর। ৩১ বছর বয়সী রোনালদো বলেছেন, কমপক্ষে আরো ১০ বছর ফুটবল খেলা চালিয়ে যেতে চান তিনি।
 
ক্লাব ফুটবলের অনন্য সব রেকর্ডের মালিক রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডে অবস্থানকালে ২৯১টি ম্যাচ থেকে তিনি গোল করেছেন ১১৮টি। আর রিয়াল মাদ্রিদের হয়ে পর্তুগালের এই আন্তর্জাতিক তারকা ৩৫৪ টি ম্যাচে অংশ নিয়ে ঈর্ষণীয় সফলতা অর্জন করেন। গোল করেছেন ৩৬৭টি।  এছাড়া চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা।
 
ফুটবল ক্যারিয়ারে তিনি চারটি প্রিমিয়ার লিগ, একটি লা লিগা ও তিনটি চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয় করেছেন। চলতি বছরের শুরুতে পর্তুগাল জাতীয় দলের হয়ে তিনি অর্জন করেছে ইউরো চ্যাম্পিয়নশিপ। ফুটবলের জন্য নিবেদিত প্রাণ এই ফরোয়ার্ড এই মুহূর্তে অবসর নেয়ার কথা তো ভাবছেনই না, বরং আরো এক যুগ খেলা চালিয়ে যাবার পরিকল্পনা করছেন। 
 
লিসবনে নিজের মালিকানাধীন নতুন হোটেল উদ্বোধনকালে ৩১ বছর বয়সী ফুটবল তারকা রোনালদো বলেন,‘ জীবন বলতেই শুধু ফুটবল নয়, যদিও ফুটবলই হচ্ছে আমার একমাত্র ভালবাসা। ভবিষ্যতে আমি (অবসরের কথা) ভাবব। আমার হাতে অবশ্য খুব বেশী সময় নেই। বড় জোর ১০ বছরের একটু বেশী বা একটু কম। সুতরাং আমাকে অবশ্যই ভবিষ্যতের দিকে তাকিয়ে থাকতে হবে।’ এএফপি।

No comments:

Post a Comment

Recent Posts Widget