বিপিএলে খুলনা টাইটান্সের যাত্রা শুরু

বিসিবির আয়োজনে বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ৪ নভেম্বর থেকে। এ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার টার্গেট নিয়ে ‘খুলনা টাইটান্স’এর যাত্রা শুরু হয়েছে। 
 
শুক্রবার দুপুরে নগরীর একটি হোটেলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় ও প্রয়াত দুই কৃতি ক্রিকেটার রানা-সেতুর মাকে সম্মাননা জানানোর মধ্যদিয়ে যাত্রা শুরু হয় খুলনা টাইটান্সের। 
 
মতবিনিময় অনুষ্ঠানে খুলনা টাইটান্সের ব্যবস্থাপনা পরিচালক কাজী ইনাম আহমেদ বলেন, খুলনার মানুষকে টাইটান্সের সঙ্গে সম্পৃক্ত করতেই এ আয়োজন। এটি যেহেতু খুলনার টিম, খুলনা বিভাগের ১০ জেলার টিম তাই খুলনা থেকেই আমাদের পথচলা শুরু হলো।
 
তিনি বলেন, ‘আমরা বিপিএলে ভাল খেলতে চাই, জয়ের মনোভাব নিয়ে খেলতে চাই। সে কারণে বিপিএল শুরুর আগে খুলনার মানুষের দোয়া নিয়ে মাঠে নামতে চাই আমরা।’ 
 
খুলনা টাইটান্স সূত্র জানায়, বিপিএল চলাকালে খুলনা টাইটান্সের একাধিক আয়োজন থাকবে। ইতিমধ্যে ‘টাইটান্স ভ্যান’নামে একটি গাড়ি খুলনা মহানগরীর বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছে। খুলনার সমর্থকদের নানাভাবে অনুপ্রেরণা দিচ্ছে এই টিম ভ্যান। বিপিএল চলাকালে খুলনার বিভিন্নস্থানে বড় পর্দায় খেলা দেখানোর ব্যবস্থাও করবে খুলনা টাইটান্স। 
 
মতবিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা টাইটান্সের ব্যবস্থাপনা পরিচালক ও জেমকন গ্রুপের চেয়ারম্যান কাজী এনাম আহমেদ। প্রধান অতিথি ছিলেন খুলনা-২ (সদর) আসনের সংসদ সদস্য মিজানুর রহমান মিজান। বক্তৃতা করেন সদর থানা আওয়ামী লীগ সভাপতি সাইফুল ইসলাম। এ সময় খুলনার সামাজিক-রাজনীতিক-সাংস্কৃতিক,পুলিশ বিভাগ এবং বিভিন্ন পর্যায়ের সরকারি-বেসরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 
 
অনুষ্ঠানে খুলনার প্রয়াত ক্রিকেটার মানজারুল ইসলাম রানার মা জামিলা খাতুন ও সাজ্জাদুল হাসান সেতুর মা গোলেরা খাতুন পান্নাকে সম্মাননা জানানো হয়।
 
 
ইত্তেফাক

No comments:

Post a Comment

Recent Posts Widget