৮ গোলের ম্যাচে শেষ হাসি সিটির

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে মোনাকোকে ৫-৩ গোলে হারিয়েছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। মঙ্গলবার টুর্নামেন্টের শেষ ১৬ এর লড়াইয়ে ইত্তিহাদ স্টেডিয়ামে অ্যাগুয়েরোর জোড়া গোল ও রহিম স্টার্লিং, জন স্টোন্স ও লেরয় সানের গোলে জয় পায় সিটি।
 
মঙ্গলবার রাতে ২৬ মিনিটে স্টার্লিংয়ের গোলে প্রথম এগিয়ে যায় ম্যানসিটি। সানের বাড়ানো বলে জাল খুঁজে নেন এই ইংলিশ মিডফিল্ডার। কিছুক্ষণ পরেই সমতা ফেরাতেও সময় নেয়নি মোনাকো। ৩২ মিনিটে হেড থেকে গোল করে সফরকারীদের স্বস্তি এনে দেন ফ্যালকাও। এরপর আবার গোল। এগিয়ে যায় অতিথিরাই। ম্যাচের ৪০ মিনিটে ফ্যাবিনহোর বানিয়ে দেওয়া বলে মোনাকোকে এগিয়ে দেন ফরাসি ফরোয়ার্ড কায়লিয়ান ম্বাপ্পে।
 
তবে দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়ানোর সুযোগ হাতছাড়া করেন ফ্যালকাও। পেনাল্টি থেকে গোলের সুযোগ নষ্ট করেন তিনি। ৫০ মিনিটে আগুয়েরো সমতায় ফেরান। স্টার্লিংয়ের ক্রসে স্বাগতিকদের সমতা ফেরানো গোলটি এনে দেন আর্জেন্টাইন তারকা।
 
ম্যাচের ৬১ মিনিটে সিটিজেনদের আবারো পেছনে ফেলেন পেনাল্টির সুযোগ নষ্ট করা ফ্যালকাও। দারুণ এক চিপে অতিথিদের আরেকবার এগিয়ে দেন এই কলম্বিয়ান স্ট্রাইকার। তাতে দশ মিনিট পরে আবারো ত্রাতা হয়ে আসেন আগুয়েরো। ডেভিড সিলভার কর্নারে ভলি করে সমতা ফেরান পুরো ম্যাচেই দুর্দান্ত খেলা সিটিজেন তারকা। চ্যাম্পিয়ন্স লিগের চলতি মৌসুমে এটি তার অষ্টম গোল।
 
সমতায় ফিরে আক্রমণের ধার বাড়ায় ম্যানসিটি। মোনাকোও কয়েকটি পাল্টা আক্রমণের সূচনা করে পরিণতি পায়নি। এর মাঝেই ৭৭ মিনিটে গোল করেন জন স্টোন্স। দুর্দান্ত এক কোনাকুনি শটে জাল খুঁজে নেন তিনি। আর ৮২ মিনিটে মোনাকোর জালে শেষ পেরেকটি ঠুকে দেন জার্মান তারকা সানে।

ইত্তেফাক

No comments:

Post a Comment

Recent Posts Widget