আর হোঁচট খেতে চান না জিদান



কী যে হলো রিয়াল মাদ্রিদের! একের পর এক ম্যাচে পয়েন্ট হারাচ্ছে তারা। কাঙ্ক্ষিত ফলটা পাচ্ছে না ইউরোপের সবচেয়ে সফল দলটি। টানা তিন ম্যাচে পয়েন্ট হারিয়ে হতাশ রিয়াল কোচ জিনেদিন জিদান। তবে সামনে আর হোঁচট খেতে চান না ফরাসি কিংবদন্তী। মাঠ ছাড়তে চান পূর্ণ তিন পয়েন্ট নিয়েই।

স্প্যানিশ লা লিগার খেলায় আজ রাত ১০টা ৩০ মিনিটে এইবারের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে সনি সিক্স। এইবারের বিপক্ষে আর পয়েন্ট হারাতে চান না জিদান।

রিয়াল কোচ বলেন, ‘আমি খেলোয়াড় ছিলাম, অনেক বছর ধরেই। শীর্ষ তালিকার দল হয়েও এমনটা ঘটে থাকে। আমরা লাস পালমাস ডর্টমুন্ডের সঙ্গে পয়েন্ট হারিয়েছি। যদিও এই ক্লাবের (রিয়াল) প্রত্যাশা বেড়েই চলেছে। রিয়াল ভক্তরা খুশি এই ভেবে যে আমরা চ্যাম্পিয়নস লিগ জিতেছি। তবে আগামীকাল এটা নাও জিততে পারি। আমি এসব জানি। তবে আমি সমাধান খোঁজার চেষ্টা করছি। এইবারের বিপক্ষে জিততে চাই।

ইনজুরি কাটিয়ে ফেরার পর পুরোনো ছন্দে ফিরতে পারেননি রোনালদো। তবে পর্তুগিজ সুপারস্টারকে নিয়ে চিন্তিত নন জিদান। বলেন, ‘রোনালদো সেরা ছন্দে ফিরবে, নিয়ে অবশ্য আমি চিন্তিত নই। সে কঠোর পরিশ্রম অব্যাহত রাখছে, শুধু ম্যাচেই নয়- অনুশীলনেও। আমরা তার কাছ থেকে সব সময়ই বেশি প্রত্যাশা করি। যখন সে গোল করতে না পারে, তখন বলি- রোনালদো ভালো খেলছে না। কিন্তু আমি এই মতে বিশ্বাসী নই। দিনকে দিন উন্নতি করছে। তার আরো কিছু ম্যাচ খেলা দরকার।

No comments:

Post a Comment

Recent Posts Widget