জানুয়ারিতে রিয়াল ছাড়ছেন না রুদ্রিগেজ

জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে রিয়াল মাদ্রিদ ছাড়ছেন না কলম্বিয়ান তারকা জেমস রুদ্রিগেজ। তার এজেন্ট জর্জ মেনডেস এই তথ্য নিশ্চিত করেছে।
 
পারফরমেন্সে ঘাটতিতে বেশ কিছুদিন যাবত প্রায়ই মূল একাদশের বাইরে কাটাতে হচ্ছে রুদ্রিগেজকে। এ কারণেই গুজব উঠেছিল জানুয়ারিতে হয়তোবা হামেস সানতিয়াগো বার্নাব্যু ছেড়ে যাচ্ছেন। বেশ কয়েকটি ক্লাব থেকে তার প্রতি আগ্রহের কথাও শোনা গিয়েছিল। তবে এই প্লেমেকারের প্রতি সবচেয়ে বেশি আগ্রহ দেখিয়েছে ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাস।  
 
তবে মেনডেস জানুয়ারিতে রিয়াল ছাড়ার বিষয়টি উড়িয়ে দিয়েছেন। এর আগে বার্নাব্যুতে নিজের হতাশার কথা জানিয়েছিলেন এই কলম্বিয়ান। সেখানেই তিনি ইঙ্গিত দিয়েছিলেন ক্লাব বিশ্বকাপের পরেই হয়ত তিনি মাদ্রিদ ছেড়ে দিবেন। 
 
এ সম্পর্কে রুদ্রিগেজ বলেন, রিয়াল মাদ্রিদে থাকার বিষয়টি আমি নিশ্চিত করে বলতে পারছি না। আমার কাছে বেশ কয়েকটি প্রস্তাব রয়েছে। ভবিষ্যত নিয়ে ভাবতে আমার হাতে সাতদিন সময় রয়েছে। যদিও মাদ্রিদে থাকতে পেরে আমি দারুণ খুশি। এখানে আমি আরো বেশি ম্যাচ খেলতে চাই। যদিও এখানকার অভিজ্ঞতা আমার জন্য মিশ্র। ক্লাব বিশ্বকাপের ফাইনালে খেলতে চেয়েছিলাম। তারপরেও শিরোপা পেয়ে আমি দারুণ খুশি। এটি আমার ক্যারিয়ারের ১৫তম শিরোপা। 
 
২০১৪ সালে মাদ্রিদে যোগ দিয়েছিলেন জেমস রুদ্রিগেজ । তার সাথে ক্লাবের বর্তমান চুক্তি ২০২০ সালে শেষ হবে। বেশিরভাগ ম্যাচেই বদলি বেঞ্চে থাকলেও গ্রীষ্মে মাদ্রিদ ছেড়ে তার চলে যাওয়াটা অনেককেই বিস্মিত করবে। রিয়ালের দলবদল সংক্রান্ত নিষেধাজ্ঞার মেয়াদ সম্প্রতি কমানো হয়েছে। এর অর্থ হচ্ছে জিনেদিন জিদানের দল মৌসুমের শেষে ট্রান্সফার উইন্ডো খোলার সাথে সাথেই নতুন খেলোয়াড় দলে নিতে পারবে।-বাসস।
 
 
ইত্তেফাক

No comments:

Post a Comment

Recent Posts Widget