বাজে ফিল্ডিংকে দায়ী করলেন মাশরাফি

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতে ৭৭ রানে হেরেছে বাংলাদেশ ক্রিকেট দল। আর এই হারের জন্য বাজে ফিল্ডিং ও ক্যাচ মিসকেই দায়ী করলেন টাইগার দলপতি মাশরাফি বিন মর্তুজা।
 
সোমবার ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।
 
তিনি বলেন, ক্যাচ মিস ও ফিল্ডারদের বলের পেছনে না ছুটার কারণেই ম্যাচটি ফসকে গেছে। নিউজিল্যান্ড শুধু দৌড়েই ২৭ বার ডাবল রান নিয়েছে, তিনবার নিয়েছে তিন রান করে।
 
মাশরাফির দাবি, ক্রিকেটারদের ফিল্ডিংয়ের কারণে অন্তত ২০ রান বেশি করতে পেরেছে নিউজিল্যান্ড। তিনি বলেন, ‘আমি ফিল্ডিং নিয়ে হতাশ।ফিল্ডাররা আরেকটু ভালো করলে হয়তো বোলাররাও উৎসাহ পেত এবং ভালো বোলিং করতো। আমরা তাদের ২৮০ থেকে ৩০০ রানে আটকে ফেলতে চেয়েছিলাম। শুরুতেই তাদের উইকেট নিতে পারলে ফলাফল অন্যরতম হতে পারতো।
 
ল্যাথাম এবং মুনরো ম্যাচ বের করে নেন উল্লেখ করে মাশরাফি বলেন, তাদেরকে কৃতিত্ব দিতেই হবে। আমরা অনেক শর্ট বল দিয়েছিলাম তাদের।
বোলিংয়ে খারাপ করলেও লক্ষ্য পূরণে আত্মবিশ্বাসী ছিলেন মাশরাফি। সাকিব-মুশফিকের ব্যাটে এই লক্ষ্য সম্ভব ছিলো বলে জানান তিনি।
 
মাশরাফি বলেন, সাকিবের আউটেই আমরা ব্যাকফুটে চলে যাই। আর মুশফিকুর ইনজুরিতে খেলা শেষ হয়ে যায় আমাদের। নাহলে শেষ দিকে আমরা ম্যাচ বের করে ফেলতে পারতাম।’
 
ইত্তেফাক

No comments:

Post a Comment

Recent Posts Widget