লাখ দর্শকের সামনে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিল জন সিনা

চার বছরেরও বেশি সময় ধরে তারা একে অপরের সঙ্গী। সুখে-দুখে বরাবরই কাছাকাছি থেকেছেন দুজনে। এ বার সেই সম্পর্ককে আরও পাকাপাকি বাঁধন দিলেন হলিউড অভিনেতা ও কুস্তিগীর জন সিনা। রাসেলমেনিয়াতে লাখ দর্শকের সামনে রিং-এই হাঁটু গড়ে বসে গার্লফ্রেন্ড নিকি বেলাকে বিয়ের প্রস্তাব দেন এই সুপারস্টার কুস্তিগীর। চোখের জলে তাতে সায় দিয়েছেন নিকিও।

রবিবার রাতে ডব্লিউডব্লিউই-র ৩৩তম রাসেলমেনিয়া আসর বসেছিল ফ্লোরিডার অরল্যান্ডোয়। জনের মতো নিকিও পেশাদার কুস্তিগীর। স্টেফানি নিকোল গার্সিয়া-কোলাসের থেকে নিকি বেলা নামেই রিংয়ে পরিচিত তিনি। বহু ম্যাচে জনের সঙ্গেও থেকেছেন। তবে জনের মনে মনে যে এই ভাবনা চলছে তা বোধহয় আঁচ করতে পারেননি স্বয়ং নিকি।
গত রাতে জনের মতো তাঁরও ম্যাচ ছিল ওই রিংয়ে। ক্যাম্পিং ওর্য়াল্ড স্টেডিয়াম তখন ৭৫ হাজারের ভিড়ে ঠাসা। সবে মিক্সড ট্যাগ টিমের ‘দ্য মিজ’ ও ‘মেরিজ’কে হারিয়েছেন নিকি। সে ম্যাচের উত্তেজনায় তখন সকলেই ফুটছেন। হঠাৎই রিং-এর ভিতরেই নিকির সামনে মাইক হাতে দাঁড়িয়ে পড়েন জন। হাতে একটি ছোট কালো কৌটোয় ভরা হিরের এনগেজমেন্ট রিং। বাহাটু গেড়ে রিংয়েই বসে পড়েন জন। খানিকটা বাধো বাধো ভাবে বলেন, অনেক দিন ধরেই ভাবছিলাম, তোমাকে একটা কথা জিজ্ঞেস করব। স্টেফানি নিকোল গার্সিয়া-কোলাস, তুমি কি আমাকে বিয়ে করবে?
সিনার প্রস্তাবে চোখে জল এসে যায় নিকির। ছলছল চোখে ‘হ্যাঁ’ বলেন তিনি। নিচু হয়ে জনকে জড়িয়ে ধরে চুম্বন করেন নিকি। এর পর নিকিকে রিং পরিয়ে জড়িয়ে ধরে চুম্বন জনের। গোটা স্টেডিয়াম তখন উল্লাসে চিৎকার করছে। তাঁরাও যেন সায় দিলেন এই সম্পর্কে। টেলিভিশনের লাখ লাখ দর্শকও হাঁ করে গিলছে সে দৃশ্য।
জনের এই প্রস্তাবে খুব খুশি নিকির পরিবার। নিকির বোন ব্রি বেলা টুইট করে জানিয়েছেন, হ্যাপি টিয়ার্স!!! আমার তো ওঁদের সব সময়ই বিবাহিত বলে মনে হত। কিন্তু, নিজের চোখে এটা দেখা... ওয়াও!!! আমাদের পরিবারে স্বাগত জন সিনা। দ্যা টেলিগ্রাফ।

No comments:

Post a Comment

Recent Posts Widget