২০১৯ বিশ্বকাপে ক্যারিবিয়রা সরাসরি খেলতে চায় : গেইল

সম্প্রতি নিজ মাঠে জিম্বাবুয়ের কাছে শ্রীলংকার ওয়ানডে সিরিজ পরাজয়ের পর ২০১৯ বিশ্বকাপে সরাসরি অংশ নেয়ার আশার আলো দেখছে ওয়েস্ট ইন্ডিজ এবং ক্যারিবিয়ান আক্রমণাত্মক ওপেনার ক্রিস গেইল বলেছেন, ইংল্যান্ডে অনুষ্ঠিত এ মেগা ইভেন্টে সরাসরি খেলার সুযোগ পেতে তারা কঠোর পরিশ্রম করবে।
 
বর্তমানে ওয়ানডে দলে না থাকা এ তারকা খেলোয়াড় সাংবাদিকদের বলেন, ‘আমরা ২০১৯ বিশ্বকাপ জিততে চাই। ওয়েস্ট ইন্ডিজকে সরাসরি খেলার অংশীজন হতে অবশ্যই আমরা কঠোর পরিশ্রম করব।’
 
আগ্রাসী এ ব্যাটসম্যানের আশা তার মত খেলোয়াড়দের ২০১৯ বিশ্বকাপ দলে রাখতে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট নিয়ম-কানুন সহজ করবে।
তিনি বলেন, ‘হ্যা। এ বিষয়ে আলোচনা চলছে। ঘোষণা দেয়াটা বোর্ডের বিষয়। একবার ঘোষণা হলে আমরা জানতে পারব কি হচ্ছে। সুতরাং কি হচ্ছে সেটা দেখার জন্য অপেক্ষা করাই আমাদের জন্য ভাল। একবার আইন হয়ে গেলে আমরা বুঝতে পারব কোন খেলোয়াড় অংশ নিতে পারবে।’
 
আইসিসি ওয়ানডে র‌্যাংকিংয়ে বর্তমানে নবম স্থানে আছে ওয়েস্ট ইন্ডিজ এবং গুরুত্বপূর্ণ কিছু পয়েন্ট অর্জনে দলটির আসন্ন ইংল্যান্ড সফর অত্যন্ত তাৎপর্যপূর্ণ।
 
ইংল্যান্ড সফরে ওয়েস্ট ইন্ডিজ দল তিন টেস্ট, একটি টি-২০ এবং পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলবে। আগামী বিশ্বকাপে র‌্যাংকিংয়ের শীর্ষ আটটি দল সরাসরি অংশ নেবে। বিশ্বকাপের বাকি চারটি দলকে খেলে আসতে হবে বাছাই পর্ব। 
 
ইত্তেফাক

No comments:

Post a Comment

Recent Posts Widget