"২০১৮ বিশ্বকাপ খেলবে মেসি"



লিওনেল মেসি সিদ্ধান্ত বদলাবেন। ফিরে আসবেন আর্জেন্টিনার দলে। দলকে নিয়ে যাবেন ২০১৮ বিশ্বকাপে। খেলবেন রাশিয়ার বিশ্বকাপে। এমনই দাবি মেসির কাছের বন্ধু জাতীয় দলের মেসিয়ার মার্সেলো দি'আন্দ্রিয়া।
গত মাসের শেষে কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে হারার পর অবসরের ঘোষণা দেন। ২৯ বছরের
মেসির সেই ঘোষণা খুব অপ্রত্যাশিত ছিল। আর্জেন্টিনার হয়ে চারটি বড় আসরের ফাইনালে হেরেছেন তিনি। শিরোপা জিততে পারেননি একটিও। এর মধ্যে টানা তিন বছরে দুটি কোপা একটি বিশ্বকাপের ফাইনালে হেরেছেন। এসব হতাশায় মেসি আন্তর্জাতিক ফুটবল থেকে বিদায়ের ঘোষণা দেন। এরপর দেশে ফিরে বাবা-মায়ের সাথে কয়েকদিন কাটান। সম্প্রতি পরিবার নিয়ে বেরিয়ে পড়েছেন ছুটি কাটাতে। তবে আর্জেন্টিনা সহ আরো অনেকে মেসিকে ফিরে আসার মিনতি জানিয়ে যাচ্ছে।

দি'আন্দ্রিয়া জানিয়েছেন ফাইনালের আগে অবসর সম্পর্কে মেসি কারো সাথে কোনো কথা বলেননি। তার বিশ্বাস, ৫বার ফিফা ব্যালন ডি'অর জেতা বার্সেলোনা তারকা মেসি ফিরবেন। দি'আন্দ্রিয়ার কথায়, "মেসি যে (২০১৮) বিশ্বকাপে খেলবে তাতে কোনো সংশয় নেই আমার। তার ওপর প্রচণ্ড বিশ্বাস আমার। এখন তাকে একা থাকতে দিতে হবে। সে তার জাতীয় দলকে ভালোবাসে। দেশের জন্য সে সব করবে।" দি'আন্দ্রিয়া আরো বলেছেন, "মেসির অবসর সম্পর্কে কেউ কিছু জানতো না। লকার রুমে কাউকে কিছু বলেনি। এটা জাতীয় দলের জন্য বড় ধাক্কা ছিল। সে আমার সেরা বন্ধুদের একজন। তাকে এমন অবস্থায় দেখাটাও কষ্টের।"
Recent Posts Widget