ইনজুরির কারণে খেলছেন না মুস্তাফিজ



সাসেক্স খেলতে নেমেছে। কিন্তু মুস্তাফিজুর রহমানের খেলা হচ্ছে না এই ম্যাচে। আজ রবিবার গ্লস্টারশায়ারের সাথে তাদের মাঠে রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে অভিষেক হওয়ার কথা ছিল 'দ্য ফিজ' এর। কিন্তু শনিবার অনুশীলনে পাওয়া চোটের কারণে একাদশে নেই তিনি। খেলছেন না এই ম্যাচ।
অনুশীলনে বাঁ কাঁধেই চোট পেয়েছেন মুস্তাফিজ। ওখানে ব্যথা পুরনো। আজ এমআরআই করা হচ্ছে। সাসেক্সের ফিজিওর ধারণা, সমস্যা গুরুতর না। নতুন কিছুও না। আগের ব্যথাই ফিরে এসেছে। সেরে উঠতে পারবেন দ্রুত। ২৭ জুলাই হ্যাম্পাশায়ারের বিপক্ষে ওয়ানডেতে
পরবর্তী ম্যাচ মুস্তাফিজদের।
মুস্তাফিজের কাঁধের সমস্যাটা পুরনো। এই বছরের জানুয়ারিতে এই ইনজুরির কারণে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের শেষ দুটি ম্যাচে খেলা হয়নি তার। পাকিস্তান সুপার লিগেও খেলতে যাওয়া হয়নি। এই চোটের কারণেই এশিয়া কাপের ফাইনালসহ শেষ দুটি ম্যাচ খেলতে পারেননি। এরপর টি-টোয়েন্টি বিশ্বকাপের বড় অংশও মিস করেন। কাটার মাস্টার বিশ্বকাপের শেষটায় খেলেছেন। পরে আইপিএলে ঝড় তুলেছেন। তবে আইপিএলের শেষের দিকেও সমস্যা দেখা দেয়। সেই সমস্যা কাটিয়ে ওঠার চেষ্টা করেছিলেন দেশে ফিরে পুনর্বাসন প্রক্রিয়ার মাধ্যমে। কিন্তু এখন আবার দুঃসংবাদ আসলো ইংল্যান্ড থেকে।
Recent Posts Widget