আরো ১০ বছর খেলতে চান রোনালদো

ক্যারিয়ারটাকে আরো ১০ বছর টেনে নিতে চান এবারের ইউরোপ সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। সেই সঙ্গে বাকি সময়টা রিয়াল মাদ্রিদে থাকার ইচ্ছাও পোষণ করেছেন এই তারকা ফুটবলার।
 
গত মৌসুমে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরো জেতার পর দ্বিতীয়বারের মতো উয়েফার বর্ষসেরা ফুটবলারের পুরস্কার পেয়েছেন রোনালদো। ক্লাব সতীর্থ ওয়েলসের ফরোয়ার্ড গ্যারেথ বেল ও আতলেতিকো মাদ্রিদের ফরাসি ফরোয়ার্ড গ্রিজমানকে হারিয়ে এই পুরস্কার জেতেন তিনি।
 
পুরস্কার জয়ের পর রোনালদো বলেন, আমি বিশ্বের সেরা ক্লাবে আছি এবং আমি এখানে থেকেই অবসর নিতে চাই, ৪১ বছর বয়সে।
 
তিনি বলেন, আমি রিয়াল মাদ্রিদে অবসর নিতে চাই কারণ এটা বিশ্বের সেরা ক্লাব। আমার লক্ষ্য আমার (বর্তমান) চুক্তি বাড়ানো এবং ক্লাবটিতে থেকে যাওয়া, যে ক্লাবকে আমি ভালোবাসি।
 
৩১ বছর বয়সী রোনালদোর সঙ্গে রিয়ালের বর্তমান চুক্তি ২০১৮ সাল পর্যন্ত।
ইত্তেফাক/এএম।
Recent Posts Widget