ক্রিকেটার সাব্বিরের 'অস্কার' বিজ্ঞাপনটি বন্ধের নির্দেশ

বাংলাদেশের ক্রিকেটার সাব্বির রহমানের 'অস্কার ড্রিংকস' এর বিজ্ঞাপনটি বন্ধ করার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জানা যায়, বাংলাদেশের দর্শকদের প্রতিবাদের মুখে বিসিবি এই সিদ্ধান্ত জানিয়েছে।
 
এ বিষয়ে বিসিবি'র এক কর্মকর্তা জানান, বাংলাদেশ ক্রিকেট বোর্ড এই বিজ্ঞাপনটি বন্ধ করে দেয়ার জন্য নির্দেশনা প্রয়োজনীয় সকল বিভাগে প্রেরণ করেছে। বাংলাদেশে ক্রিকেটের সঙ্গে এই বিজ্ঞাপনটি আসলে মানায় না।
 
বিজ্ঞাপনটিতে দেখা যায়, সাব্বিরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সেখানে এক উপস্থাপক বলে, 'সাব্বির ছাড়া বাংলাদেশ, নখহীন বাঘের মত।' এই বিজ্ঞাপনে পরবর্তীতে সাব্বিরকে খুঁজে বের করে এক নারী ইন্সপেক্টর, যে সাব্বিরের হাতে হ্যান্ডকাপ পরিয়ে তার পাশে বসে। এ সময় সাব্বির বলে, 'ব্যাপারটা যখন অস্কার, একটু প্রাইভেসি দরকার।'
 
এখানে সাব্বিরের সঙ্গে অভিনয় করেছেন নায়লা নাঈম।
 
উল্লেখ্য, বাংলাদেশের প্রথম টেস্ট ক্যাপ মাথায় দিয়ে চট্টগ্রামে খেলতে নামে সাব্বির রহমান। সেখানে দ্বিতীয় ইনিংসে দলের প্রয়োজনীয় মুহূর্তে ৬৪ রান করেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত অপরপ্রান্ত থেকে সহযোগিতা না পাওয়ায় ২২ রান বাকি থাকতেই অলআউট হয়ে যায় বাংলাদেশ। অপরাজিত থাকেন সাব্বির। দ্য টেলিগ্রাফ।
 
ইত্তেফাক

No comments:

Post a Comment

Recent Posts Widget