আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানাতে চাননা ক্যাসিয়াস

পোর্তো গোলরক্ষক ইকার ক্যাসিয়াস দৃঢ়তার সঙ্গে জানিয়েছেন যে, স্পেনের হয়ে আন্তর্জাতিক দায়িত্ব পালন থেকে অবসর নিতে চাননা তিনি। জাতীয় ফুটবল দলের কোচ জুলেন লোপেতেগুই যখনই চাইবেন তখনই সাড়া দিতে তিনি প্রস্তুত আছেন।
 
ভিসেন্তে দেল বস্কের পরিবর্তিত হিসেবে লেপেতেগুই দায়িত্ব গ্রহণের পর থেকে স্পেন জাতীয় দলে ডাক পাননি ৩৫ বছর বয়সি ক্যাসিয়াস। ফেসবুকের লাইভ সেশনে ক্যাসিয়াস বলেন,‘ আমি জাতীয় দলের দায়িত্ব থেকে অবসর নিইনি। এমনকি আমি আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরেরও কোন ঘোষণা দিইনি।
 
লেপেতেগু অন্য খেলোয়াড়দের পছন্দ করেছেন। তার ওই সিদ্ধান্তের প্রতি আমার যথেষ্ঠ সম্মানবোধ রয়েছে। আমরা একত্রে বৈঠক করেছি এবং এসব বিষয় নিয়ে কথা বলেছি। আমাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। তিনি ডেভিড ডি গিয়াকে পছন্দ করেছেন। তার এই পছন্দের প্রতি আমার পূর্ণ সমর্থন রয়েছে।’
 
স্পেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও গোল রক্ষক বলেন,‘ পেপে রাইনার প্রত্যাবর্তনেও আমি খুশি। সে আমার সতীর্থ এবং বন্ধু। স্পেনকে সে অনেক কিছুই দিয়েছে। ড্রেসিং রুমের ভেতর সে হচ্ছে একজন প্রভাব বিস্তারকারী সদস্য এবং ভিন্ন ধাচের গোলরক্ষক।’
 
ক্যাসিয়াস বলেন, ‘আমার পথ চলা আপাতত হয়তো থেমে গেছে। তবে যখনই ডাক পরবে তখনই জাতীয় দলে সার্ভিস দিতে আমি প্রস্তুত। আমি সব সময় বলি, জাতীয় দলে জায়াগা করে নিতে হলে আপনাকে ক্লাব ফুটবলে ভাল করতে হবে। এই মুহূর্তে স্পেন দল ভাল করছে। দলের জন্য একদিন কোচ হয়তো আমাকেও ডেকে নিবে।’ এএফপি
 
ইত্তেফাক

No comments:

Post a Comment

Recent Posts Widget