নাটকীয়তার ম্যাচে ৪ রানে জিতলো বরিশাল

বৃথা গেল সাব্বির রহমানের সেঞ্চুরি। নিজের টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি করে দলকে নিয়ে গিয়েছিলেন জয়ের বন্দরে। কিন্তু শেষটা হলোনা। বরিশাল বুলসের কাছে ৪ রানে হারলো তার দল রাজশাহী কিংস।
 
রবিবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে অধিনায়ক মুশফিকুর রহিমের অপরাজিত ৮১ ও শাহরিয়ার নাফীসের ৬৩ রানের উপর ভর করে ১৯২ রান সংগ্রহ করে বরিশাল। এটাই এবারের আসরের সর্বোচ্চ রান।
 
জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই বিধ্বংসী রুপে ছিলেন সাব্বির। রাজশাহী কিংসের হয়ে ৫৩ বলে সেঞ্চুরি তুলে নেন তিনি। তার ঝড়ো এই সেঞ্চুরিতে ছিলো ৭টি চার ও ৯টি ছক্কা। বরিশালের হয়ে তিনটি উইকেট নেন আল-আমিন হোসেন।
 
এর আগে ব্যাট করতে নেমে শুরুতেই হোঁচট খায় বরিশাল। দলীয় এক রানের মাথায় প্রথম উইকেট হারায় তারা। শূন্য রানে মুনাভিরার আউট হওয়ার পর ১৩ রানে ফিরে যান আরেক ওপেনার মালানও। এরপরই শাহরিয়ার নাফীসকে নিয়ে দলের হাল ধরেন অধিনায়ক মুশফিক।
 
তাদের পার্টনারশিপে যোগ হয় ১১২ রান। ব্যক্তিগত ৬৩ রানে নাফীস ফিরে গেলেও ব্যাটিং তাণ্ডব চালিয়ে যান মুশফিক। চার-ছক্কার মারে নেচে উঠে মিরপুরের গ্যালারি। সেঞ্চুরির খুব কাছাকাছিও গিয়েছিলেন টেস্ট দলের অধিনায়ক। শেষ দিকে পেরেরার ঝড়ো ২৪ রানের উপর ভর করে ১৯২ রানের বিশাল সংগ্রহ পায় বরিশাল।
 
রাজশাহীর হয়ে দুইটি উইকেট নেন ফরহাদ রেজা। এছাড়া অধিনায়ক ড্যারেন স্যামি নেন একটি উইকেট
 
ইত্তেফাক

No comments:

Post a Comment

Recent Posts Widget