এখনই বিদায়ের ভাবনা নেই আফ্রিদির

জোর গুঞ্জন উঠেছিলো, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিতে যাচ্ছেন শাহিদ আফ্রিদি। সেজন্য পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) থেকে একটা বিদায়ী ম্যাচে সুযোগ পাওয়ার আশায় রয়েছেন তিনি।
 
রবিবার এই ঘোলাটে বিষয়টি পরিষ্কার করলেন 'বুম বুম' তারকা। জানালেন, 'এখনই আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিচ্ছি না। আর পিসিবি থেকে যে বিদায়ী ম্যাচ চাওয়ার কথা বলা হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা।'
 
পাকিস্তানি এই অল-রাউন্ডারের ভাষ্য, পিসিবি থেকে বিদায়ী ম্যাচ আশা করা বা আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেয়ার মতো পুরনো ও অভিজ্ঞ ক্রিকেটার তিনি। তাও তিনি খুব শিগগিরই বল-ব্যাটের লড়াইয়ে ইতি টানছেন না।
 
পেশওয়ারে পাকিস্তানি সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাতকারে আফ্রিদি বলেন, 'পিসিবি-র নয়; পাকিস্তানের হয়ে আমি আন্তর্জাতিক ক্রিকেটে ২০ বছর ধরে খেলছি। এবং, বিদায়ী ম্যাচের জন্য আমি কারো উপর-ই নির্ভরশীল নই। ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে আমি যে ভালোবাসা ও সমর্থন পেয়েছি সেটাই আমার জন্য বড় পুরষ্কার'।
 
এপ্রিলে ওয়ার্ল্ড টি২০-তে পাকিস্তানের বাজে পারফরম্যান্সের পর অধিনায়কত্বে ইস্তফা দেন আফ্রিদি। এরপর থেকে গুঞ্জন উঠে, যে কোনো সময় অবসরে যেতে পারেন তিনি। এমনকি, গুঞ্জনকারীরা দাবি তুলে, পাকিস্তানের হয়ে একটি বিদায়ী আন্তর্জাতিক ম্যাচে চান্স পেতে দ্বারে দ্বারে ঘুরছেন আফ্রিদি।
 
আফ্রিদির দাবি, 'এখনো ক্রিকেট খেলাটাকে উপভোগ করেন তিনি এবং টি২০ ক্রিকেটে এখনো তিনি অপ্রতিদ্বন্দ্বীদের একজন।'
 
ইত্তেফাক

No comments:

Post a Comment

Recent Posts Widget