অবসর নিয়ে মুখ খুললেন শচিন

২০১৩ সালের নভেম্বরে অবসর নেন শচিন টেন্ডুলকর। দীর্ঘদিন পর শুক্রবার নিজের অবসর নিয়ে মুখ খুললেন শচিন। 
 
জানা যায়, ২০১৩ সালে চ্যাম্পিয়ন্স লিগ টি-২০ প্রতিযোগিতা চলাকালীন প্রথম অবসর নেয়ার কথা ভাবেন শচিন টেন্ডুলকর। তার মনে হয়, থামার সময় এসেছে। এর এক মাস পরেই অবসরের কথা ঘোষণা করেন এই কিংবদন্তী ক্রিকেটার। এতো দিন শুক্রবার  লিঙ্কডইনে নিজের অবসরের ভাবনার বিষয়টি খোলসা করেছেন শচিন। 
 
শুক্রবার লিঙ্কডইনে ‘আমার দ্বিতীয় ইনিংস’শীর্ষক একটি পোস্ট করেছেন শচিন। সেখানে তিনি লিখেছেন, ‘২০১৩ সালের অক্টোবরে দিল্লিতে চ্যাম্পিয়ন্স লিগের একটি ম্যাচের সময় আমার প্রথম অবসর নেয়ার কথা মনে হয়। ২৪ বছর ধরে আমার সকাল শুরু হতো জিমে অনুশীলন করার মাধ্যমে। কিন্তু সেদিন সকালটা ছিল অন্যরকম। আমাকে জোর করে ঘুম থেকে উঠতে হয়। তখনই আমার মনে হয়, এবার প্রিয় খেলা ছাড়ার সময় হয়েছে।’ 
 
২০১৩ সালের চ্যাম্পিয়ন্স লিগে শচিনের মুম্বই ইন্ডিয়ান্স চ্যাম্পিয়ন হয়েছিল। দিল্লিতে তিনটি ম্যাচ খেলেছিলেন শচিন। এরপর নভেম্বরে তিনি অবসর নেন।
 
ইত্তেফাক

No comments:

Post a Comment

Recent Posts Widget