মারকুসের শেষ সময়ের গোলে ম্যানইউয়ের জয়

হালসিটির মাঠে অল্পের জন্য পয়েন্ট হারানো থেকে রক্ষা পেল ম্যানচেস্টার ইউনাইটেড। ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) নিজেদের তৃতীয় ম্যাচে ৯০ মিনিট গোলশূন্য থাকার পর ইনজুরি টাইমে পাওয়া গোলে ৩ পয়েন্ট নিশ্চিত করে মরিনহোর শিষ্যরা।
 
ম্যাচের অধিকাংশ সময় বলের কর্তৃত্ব ধরে রেখেছিল ম্যানইউ। আক্রমণেও প্রতিপক্ষকে বারবার ঘায়েল করছিল রুনি-ইব্রাহিমোভিচ-পগবারা। কিন্তু কিছুতেই যেন কাজ হচ্ছিল না। গোলশূন্য অবস্থায় ৭১ মিনিটে ম্যানইউ এর আক্রমণভাগকে আরো শক্তি জোগাতে মাটার বদলে মারকুস রাসফোর্ডকে মাঠে নামান মরিনহো। আর তাতেই মেলে গোলের দেখা। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে ইংল্যান্ডের এই খেলোয়াড় তার জাতীয় দলের সতীর্থ ওয়েন রুনির সহায়তায় গোল করে দলকে জয় এনে দেন। বাঁ দিক থেকে আক্রমণে যাওয়া ওয়েন রুনি প্রতিপক্ষের এক খেলোয়াড়কে কাটিয়ে বল বাড়ানোর পর প্লেসিং শটে গোল করেন ইংলিশ ফরোয়ার্ড রাসফোর্ড।
 
তিন ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে ম্যানইউ। চেলিসর সঙ্গে তাদের গোল ব্যবধানও সমান। এদিকে ম্যানইউয়ের নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটি দুই ম্যাচে ৬ পয়েন্ট সংগ্রহ করেছে। তৃতীয় ম্যাচে ২ গোলের ব্যবধানে জয় পেলে ইপিএল পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে চলে আসবে তারা। গোল ডটকম।
Recent Posts Widget