সেরা ফর্মে রোনালদো : জিদান

ক্রিস্টিয়ানো রোনালদো সেরা ফর্মে ফিরে এসেছেন বলে মনে করেন রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান। তার জোড়া গোলে শনিবার স্পোর্টিং গিজনের বিপক্ষে পূর্ণ পয়েন্ট লাভ করেছে স্প্যানিশ জায়ান্টরা।
সান্তিয়াগো বার্নব্যুতে অনুষ্ঠিত ম্যাচে রিয়ালের হতাশাজনক পারফর্মেন্সের দিন দুই গোল আদায় করেন পর্তুগালের এই তারকা। একটি পেনাল্টি থেকে এবং অপরটি দর্শনীয় হেডের সাহায্যে। মৌসুমের শুরুতে সমালোচনার মুখে পড়লেও জিদানের মতে বেশ দ্রুতই স্বমূর্তিতে ফিরেছেন পর্তুগালের এই আন্তর্জাতিক তারকা। গত সপ্তাহে নগর প্রতিপক্ষ অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষেও ডার্বিতে হ্যাটট্রিক করেছেন তিনি।
জিদান বলেন, 'ক্রিস্টিয়ানো বলতেই মনে হয় সব সময় গোল করার একজন খেলোয়াড়। যে কারণে তিনি যখন গোল করতে পারেননা তখন মানুষ মনে করেন তিনি ভালভাবে খেলেননি। মধ্যমাঠে করিম বেনজেমার সঙ্গে যেমন তার চমৎকার বোঝাপড়া, তেমনি সুযোগ বুঝে উইং দিয়ে প্রতিপক্ষ শিবিরেও হানা দিতে বেশ পারদর্শী রোনালদো। কঠোর পরিশ্রমের কারণে তিনি ফের সেরা ফর্মে ফিরে এসেছেন।'
গ্যারেথ বেল ইনজুরিতে পড়ার পর কলম্বিয় তারকা জেমস রদ্রিগেজের হাল ধরার বিষয়টির ও প্রশংসা করেছেন জিদান। তিনি বলেন, 'আমি কখনো তার বিষয়ে নেতিবাচক ছিলাম না। অন্যদের মত জেমসও ভাল খেলেছে। তবে তার ছন্দে সামান্য ঘাটতি আছে। যদিও তার খেলা দেখে আমি খুশি।' বাসস।
ইত্তেফাক

No comments:

Post a Comment

Recent Posts Widget