বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ানসের স্পন্সর হুয়াওয়ে

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) কুমিল্লা ভিক্টোরিয়ানসকে স্পন্সর করার মাধ্যমে বাংলাদেশ ক্রিকেটের সাথে নিজেদের সম্পর্ককে আরও জোরালো করলো বিশ্বের দ্বিতীয় বৃহত্তম অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে।
 
স্পন্সরশিপ ছাড়াও গ্রাহকদের কাছে এ টুর্নামেন্টকে আরও চমকপ্রদ করে তুলতে মাঠের বাইরেও প্রচারণা চালাবে প্রতিষ্ঠানটি। কুমিল্লা ভিক্টোরিয়ানসদের খেলার দিন ভক্তদের নির্দিষ্ট কিছু স্মার্টফোন ক্রয়ে বিনামূল্যে দলটির জার্সি দিবে হুয়াওয়ে। দেশজুড়ে হুয়াওয়ের ব্র্যান্ড স্টোর থেকে যেকোনো গ্রাহক হুয়াওয়ের নির্দিষ্ট ডিভাইস কিনলেই বিনামূল্যে এ জার্সি পাবেন।
 
ক্রিকেট ভক্তদের জন্য খেলাকে আরও রোমাঞ্চপূর্ণ করে তুলতে হুয়াওয়ে কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে। কুইজ প্রতিযোগিতায় বিজয়ী ১০ জন ভাগ্যবান মাঠে বসে সরাসরি কুমিল্লা ভিক্টোরিয়ানসের খেলা উপভোগ করতে পারবেন। কুইজ প্রতিযোগিতাটি হুয়াওয়ের ফেসবুক পেজে অনুষ্ঠিত হবে।
 
হুয়াওয়ে টেকনোলজি (বাংলাদেশ) লিমিটেডের ডিরেক্টর অব ডিভাইস বিজনেস ইংমার ওয়্যাং বলেন, ‘ক্রিকেট বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় খেলা। আর দেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ড হিসেবে হুয়াওয়ে সবসময়েই বাংলাদেশ ক্রিকেটের পৃষ্ঠপোষকতা করে আসছে। কুমিল্লা ভিক্টোরিয়ানসকে স্পন্সর করা ছাড়াও হুয়াওয়ে মাসব্যাপী এ টুর্নামেন্টকে গ্রাহকদের জন্য আরও উত্তেজনাপূর্ণ করে তুলতে বিনামূল্যে টিকেট জেতা ও জার্সি পাওয়ার সুযোগ করে দিচ্ছে। ভবিষ্যতে দেশের ক্রিকেটের সাথে আমাদের সম্পর্ক আরও জোরদার করার প্রত্যাশা রয়েছে।’
 
বিপিএল’র অন্যতম সম্ভাবনাময় দল কুমিল্লা ভিক্টোরিয়ানসের সাথে হুয়াওয়ের অংশীদারিত্ব বাংলাদেশি তরুণ প্রজন্মের মধ্যে ক্রীড়া সংস্কৃতি নির্মাণে এবং ‘সব কিছু সম্ভব’ এ মনোভাবকে উৎসাহিত করতে হুয়াওয়ে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে।
 
আগামী ৪ নভেম্বর শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের চতুর্থ সংস্করণ বিপিএল ২০১৬। টুর্নামেন্টটি আগামী ৯ ডিসেম্বর পর্যন্ত চলবে।
 
ইত্তেফাক

No comments:

Post a Comment

Recent Posts Widget