রংপুরকে মাটিতে নামালো রাজশাহী

পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা রংপুর রাইডার্সকে ১২ রানে হারালো রাজশাহী কিংস। শুক্রবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে টসে ব্যাট করতে নেমে ড্যারেন স্যামি ও সাব্বির রহমানের ঝড়ো ইনিংসের উপর ভর করে ১৬২ রান করে।
 
জবাবে ব্যাট করতে নেমে রংপুরের মোহাম্মদ মিঠুন অর্ধশতক হাঁকালেও ৫ উইকেট হারিয়ে তাদের ইনিংস থামে ১৫০ রানে। এর আগে ব্যাট হাতে ঝড় তোলেন রাজশাহীর দলপতি ক্যারিবীয়ান তারকা ড্যারেন স্যামি।
 
রাজশাহীর হয়ে ইনিংস শুরু করতে নামেন মুমিনুল হক এবং জুনায়েদ সিদ্দিকী। ইনিংসের প্রথম ওভারে রংপুরের হয়ে বোলিং আক্রমণে আসেন স্পিনার সোহাগ গাজী। ফেরার আগে মুমিনুল ৪ রান করেন।
 
এরপর জুটি গড়েন জুনায়েদ সিদ্দিকী এবং সাব্বির রহমান। দারুণভাবেই দলকে টানছিলেন তারা। ইনিংসের সপ্তম ওভারে আরাফাত সানি ফিরিয়ে দেন সাব্বিরকে। ২৪ বলে চারটি চার আর একটি ছক্কা হাঁকিয়ে ৩১ রান করা সাব্বির স্ট্যাম্পিংয়ের ফাঁদে পড়েন।
 
দলীয় ৭৫ রানের মাথায় রাজশাহীর তৃতীয় উইকেটের পতন ঘটে। বিদায় নেন ওপেনার জুনায়েদ সিদ্দিকী।
 
পাঁচ ব্যাটসম্যান ফিরে গেলেও উইকেটে থেকে দুর্দান্ত ব্যাট চালান রাজশাহীর দলপতি ড্যারেন স্যামি। তাকে সঙ্গ দেন পাকিস্তানের উমর আকমল। এই জুটি থেকে মাত্র ৩৭ বলে আসে অবিচ্ছিন্ন ৭০ রান। আকমল ৩০ বলে ২টি চার আর একটি ছক্কায় করেন অপরাজিত ৩৩ রান। আর ড্যারেন স্যামির ব্যাট থেকে আসে অপরাজিত ৪৪ রান। তার ১৮ বলের ইনিংসে ছিল ৩টি চার আর ৪টি ছক্কার মার।
 
৭ ম্যাচ খেলে রংপুরের সংগ্রহ পাঁচ জয়ে ১০ পয়েন্ট। অপরদিকে, সমান ম্যাচ খেলে রাজশাহী কিংসের সংগ্রহ তিন জয়ে ৬ পয়েন্ট।

No comments:

Post a Comment

Recent Posts Widget