রামোসের গোলে জিতলো রিয়াল

ম্যাচ এগোচ্ছিলো ড্রয়ের দিকেই। তবে শেষ দিকে রিয়ালের পূর্ণ তিন পয়েন্ট নিশ্চিত করলেন অধিনায়ক সার্জিও রামোস। আর দেপোর্তিভো লা করুনার বিপক্ষে ৩-২ ব্যবধানে জিতে মাঠ ছাড়ে জিনেদিন জিদান শিষ্যরা।
রবিবার রাতে ঘরের মাঠ সান্থিয়াগো বার্নাব্যুতে দেপোর্তিভো লা করুনার বিপক্ষে ম্যাচে ছিলেন না দলের সেরা তিন তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো, করিম বেনজেমা ও গ্যারেথ বেল। ২০১৪ সালের মে মাসের পর এই প্রথম এদের তিন জনের কেউই রিয়ালের হয়ে মাঠে নামেনি।
খেলার ৬৩ ও ৬৫ মিনিটে রিয়াল শিবিরকে চুপ করিয়ে দেন বিপক্ষ ফুটবলার হোসে। এ সময় তার জোড়া গোলে পিছিয়ে পড়ে স্বাগতিকরা। তবে ৮৪ মিনিটে মারিয়ানো ডিয়াজের গোলে স্বস্তি ফেরে রিয়ালে। ম্যাচের স্কোর লাইন দাঁড়ায় ২-২।
ম্যাচ ড্রয়ের দিকে এগোলেও হাল ছাড়তে নারাজ রিয়াল। ম্যাচের নির্ধারিত সময়ের পর রেফারি যোগ করেন আরও চার মিনিট। যোগ করা দ্বিতীয় মিনিটেই বাজিমাত করেন আগের ম্যাচে বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকোতে দলকে শেষ দিকে রক্ষা করা রামোস। এবার তিনি টনি ক্রুসের থেকে বল পেয়ে দারুণ এক গোলে দলকে এগিয়ে দেন।
এ জয়ের ফলে ১৫ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষস্থান মজবুত করলো জিদান শিষ্যরা। সমান ম্যাচে ছয় পয়েন্ট পিছিয়ে দ্বিতীয়স্থানে বার্সেলোনা। গোল ডটকম
ইত্তেফাক/

No comments:

Post a Comment

Recent Posts Widget