মেসি জাদুতে জয়ে ফিরলো বার্সা

লা লিগায় টানা তিন ম্যাচ ড্রয়ের পর লিওনেল মেসির জোড়া গোল জয়ে ফিরল বার্সেলোনা। শনিবার মেসি আর লুইস সুয়ারেজের গোলে ওসাসুনাকে ৩-০ ব্যবধানে হারিয়েছে লুইস এনরিকের দল।
 
মালাগার সঙ্গে গোলশূন্য ড্রয়ের পর রিয়াল সোসিয়েদাদের সঙ্গে ১-১ গোলে ড্র। সর্বশেষ এল ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে এগিয়ে গিয়েও শেষ মুহূর্তে গোল হজম করে ড্র। টানা তিন ড্র শীর্ষে থাকা রিয়ালের থেকে ছয় পয়েন্ট পিছিয়ে দেয় বার্সাকে।
 
শনিবার ওসাসুনার মাঠে বার্সার হয়ে নিজের ৫৫০তম ম্যাচে খেলতে নামেন  মেসি। তার মাইলফলকের ম্যাচে জয় নিয়েই মাঠ ছাড়ে কাতালানরা।
 
তবে প্রথমার্ধ গোলশূন্যই থাকতে হয় দুই দলকে। বিরতি থেকে ফিরে দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫৯ মিনিটে গোল করে বার্সাকে এগিয়ে দেন সুয়ারেজ। মেসির বাড়ানো বল খুঁজে পায় জরদি আলবাকে। আলবা আবার বল দেন সুয়ারেজকে। ফাঁকা পোস্টে সহজেই বল জড়িয়ে দেন উরুগুইয়ান স্ট্রাইকার।
 
৭২ মিনিটে নিজের প্রথম গোলে ব্যবধান দ্বিগুণ করেন মেসি। আলবার বাড়ানো বল থেকে চলতি মৌসুমে লিগে নিজের ১১তম গোলটি করেন পাঁচবারের বর্ষসেরা খেলোয়াড়।
 
যোগ করা সময়ে আবারো জ্বলে উঠেন মেসি। ওসাসুনার দুই খেলোয়াড়কে কাটিয়ে তিনজনের মধ্যে দিয়ে বল জালে জড়িয়ে দেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। তাতে ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে অতিথিরা।
 
এই জয়ে রিয়ালের সঙ্গে পয়েন্ট ব্যবধান তিনে নামিয়ে আনল বার্সা। ১৫ ম্যাচে বার্সার পয়েন্ট ৩১। এক ম্যাচ কম খেলে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল।
 
ইত্তেফাক

No comments:

Post a Comment

Recent Posts Widget