৮৫ মিলিয়ন খরচে গ্রিজমানকে চায় ম্যানইউ

স্প্যানিশ ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদে চুক্তির মেয়াদটা ২০২১ পর্যন্ত বাড়িয়েছেন আঁতোয়ান গ্রিজমান। তবে ইংলিশ গণমাধ্যম মনে করছে, লা লিগা ছেড়ে গ্রীষ্মের দলবদলে ইংলিশ লিগে পাড়ি দিতে পারেন ফরাসি এ তারকা।দুর্দান্ত ফর্মে থাকা গ্রিজমানকে দলে পেতে ৮৫ মিলিয়ন পাউন্ড খরচ করতে প্রস্তুত ইংল্যান্ডের অন্যতম সফল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। ফরাসি এ তারকাকে পেতে আগ্রহী রয়েছে উত্তর লন্ডনের ক্লাব আর্সেনালও।


গতবার অসাধারণ একটি বছর কাটানোয় সময়ের সেরা দুই তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসির সঙ্গে ব্যালন ডি’অরের সংক্ষিপ্ত তালিকায় জায়গা হয়েছিল গ্রিজমানের। ক্লাবের সঙ্গে জাতীয় দলের জার্সিতেও চোখ ধাঁধানো পারফরম্যান্সের জন্য ইউরোপের সেরা ক্লাবগুলোর নজর পড়ে তার ওপর।


ইংলিশ গণমাধ্যমগুলো মনে করছে, ইংলিশ লিগে আসলে সপ্তাহে আড়াই লাখ পাউন্ড পারিশ্রমিক দাবি করতে পারেন গ্রিজমান। ম্যানইউ কর্তৃপক্ষের বিশ্বাস পল পগবার মতো স্বদেশি তারকা গ্রিজমানকেও ওল্ড ট্রাফোর্ডে নিয়ে আসতে পারবে তারা।


গ্রিজমানের প্রতি আগ্রহ রয়েছে ইংলিশ লিগের আরেক ক্লাব চেলসিরও। এছাড়া পেপ গার্দিওলার অধীনে থাকা ম্যানচেস্টার সিটিও মোটা অঙ্কের ট্রান্সফার নিয়ে গ্রিজমানকে পেতে চাইবে।

No comments:

Post a Comment

Recent Posts Widget