আইপিএলে মাঠে নেমেই হ্যাটট্রিক বদ্রির

ওয়েস্ট ইন্ডিয়ান স্পিনার স্যামুয়েল বদ্রির জন্য শুরুটা এর চেয়ে ভালো আর হতে পারত না। আইপিএলে আজ শুক্রবার প্রথম ম্যাচ খেলতে নেমেই দারুণ এক হ্যাটট্রিক করেছেন এই লেগ স্পিনার।
 
রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে তিন বলে তিন উইকেট নিয়েছেন বদ্রি। আইপিএলে এটি হ্যাটট্রিকের ১৫ তম ঘটনা।
১৪২ রানের পুঁজি নিয়ে বেঙ্গালুরুর বোলিংয়ের শুরুটা ভালো করা দরকার ছিল। সেটিই করেছেন স্টুয়ার্ট বিনি ও বদ্রি। দ্বিতীয় ওভারেই বিনি ফিরিয়ে দেন জস বাটলারকে। ইংলিশ ব্যাটসম্যান মিড উইকেটে ক্যাচ দেন ক্রিস গেইলের হাতে। পরের ওভারেই বদ্রির হ্যাটট্রিক।
 
বদ্রির প্রথম বলে কোনো রান নিতে পারেননি পার্থিব প্যাটেল। পরের বলটি দিয়েছিলেন গুগলি। ইনসাইড-আউট করে এক্সট্রা কভারের ওপর দিয়ে খেলতে গিয়ে গেইলকে ক্যাচ দেন পার্থিব। পরের বলে লং অনে মানদিপ সিংকে ক্যাচ দিয়ে ফেরেন মিচেল ম্যাকক্লেনাগান।
বদ্রি হ্যাটট্রিক বলটিও দিয়েছিলেন গুগলি। ডিফেন্স করতে চেয়েছিলেন রোহিত শর্মা। কিন্তু বল তার ব্যাট ও প্যাডের মাঝ দিয়ে ভেঙে দেয় স্টাম্প, হ্যাটট্রিক! তখন ৭ রানেই ৪ উইকেট নেই মুম্বাইয়ের। বদ্রির বোলিং ফিগার তখন ২-১-৪-৩!  
 
ইত্তেফাক

No comments:

Post a Comment

Recent Posts Widget