কোচ কোম্যানকে বরখাস্ত করল এভারটন

কোচ কোম্যানকে বরখাস্ত করল এভারটন
কোচ রোনাল্ড কোম্যানকে বরখাস্ত করেছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব এভারটন। সোমবার কোম্যানকে বরখাস্তের ঘোষণা দিল ক্লাব কর্তৃপক্ষ।
 
ক্লাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, 'এভারটন ফুটবল ক্লাব নিশ্চিত করে জানাচ্ছে যে রোনাল্ড কোম্যান ক্লাব ত্যাগ করছেন। গত ১৬ মাস ধরে ক্লাবকে সার্ভিস দেওয়ায় ক্লাব তাকে ধন্যবাদ জানাচ্ছে। '
 
গত মৌসুমে দায়িত্ব গ্রহনের পরই এভারটনকে লিগের সপ্তম স্থান পাইয়ে দেয়া ৫৪ বছর বয়সী এই ডাচ কোচ কোম্যানকে প্রতিদান হিসেবে চলতি মৌসুমে দল গঠনের জন্য অবাধ স্বাধীনতা দিয়েছিল ক্লাব কর্তৃপক্ষ। ১৪০ মিলিয়ন ইউরো ব্যয়ে গড়া নতুন স্কোয়াড নিয়ে মৌসুমটা ভালো কাটছিল না। প্রিমিয়ার লিগের চলতি মৌসুমের ৯ ম্যাচ শেষে মাত্র একটি জয় পেয়েছে এভারটন।
 
১৮ নম্বরে থেকে অবনমনের তালিকাতেই রয়েছে গুডিসন পার্কের দলটি। কোম্যানের বরখাস্তের পেছনে গত রবিবারের ম্যাচের বড় ভূমিকা আছে বলে মনে করছেন বিশ্লেষকরা। ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে রবিবার ঘরের মাঠে আর্সেনালের কাছে ২-৫ গোলে বিধ্বস্ত হয় এভারটন। হারের ধাক্কাটা এতই বড় ছিল যে চাকরি চলে গেল কোচের।
 
কোম্যানের বরখাস্তের ঘটনায় চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে তৃতীয়বারের মত কোচ বরখাস্ত হওয়ার ঘটনা ঘটল। এর আগে ক্রিস্টাল প্যালেস চাকরিচ্যুত করে ফ্রাঙ্ক ডি বোয়েরকে। অন্যদিকে ক্রেইগ শেক্সপিয়রকে বরখাস্ত করে লেস্টার সিটি।
 
ইত্তেফাক

No comments:

Post a Comment

Recent Posts Widget