লস এঞ্জেলসে নতুন বান্ধবীকে নিয়ে ডিনার ডেটে শেন ওয়ার্ন

অসি স্পিনগ্রেট শেন ওয়ার্ন একবার সাক্ষাৎকারে বলেছিলেন, ‘তাঁর উইকেট সংখ্যার থেকেও শয্যাসঙ্গিনীর সংখ্যা অনেক বেশিশ।’ ৪৭ বছরের তারকা আবারো বুঝিয়ে দিলেন, তাঁর ঘূর্ণিতে এখনও কাত হয় অনেক তরুণী সুন্দরী।
 
সাবেক বান্ধবী এলিজাবেথ হার্লির সঙ্গে অনেকদিনই ছাড়াছাড়ি হয়ে গিয়েছে। বান্ধবাী হারানোর দু:খ বেশিদিন করেন না ওয়ার্ন । তাই আবারও প্রেমের ২২ গজে মায়াবী স্পিনে ঘায়েল করলেন নতুন বান্ধবী এমিলি সিয়ার্সকে। প্রেমিকাকে নিয়ে ঘুরলেন, ফিরলেন; এমনকী জনসমক্ষে প্রগাঢ় চুম্বন উপহার দিলেন এমিলিকে।
অসি-ভারত সিরিজে ধারাভাষ্য দেওয়ার জন্য ওয়ার্ন ভারতেই ছিলেন। তবে দ্বিতীয় টেস্ট শুরু হওয়ার আগেই নিউ ইয়র্কে উড়ে গিয়েছিলেন তিনি। কেন হঠাৎ তিনি ভারত ছাড়লেন, সেই ব্যাপারে স্পষ্ট করে কিছু জানাননি। এবার বোঝা গেল, মডেল বান্ধবী এমিলি সিয়ার্সের সঙ্গে ডেটিংয়ের জন্য সাত সমুদ্র তেরো নদী পাড়ি দিয়েছিলেন তিনি।
 
তবে নিউ ইয়র্ক নয়, ওয়ার্নকে দেখা গেল লস এঞ্জেলসে। সুন্দরী বান্ধবী এমিলি সিয়ার্সের সঙ্গে তিনি ডিনার-ডেটে গিয়েছিলেন ওয়েস্ট হলিউড রেস্তোরায়। শেন ওয়ার্নের মতো তার মার্কিন বান্ধবীও কম জনপ্রিয় নন। ৩২ বছরের নামি মডেল সিয়ার্স ম্যাক্সিমের কভার গার্ল হয়েছিলেন। বর্তমানে অপর টিভি তারকা ক্লো কার্দাশিয়ানের 'গুড আমেরিকান ডেনিম লাইন' এর হয়ে মডেলিং করছেন।
রেস্তোরাঁয় ওয়ার্নের সঙ্গে ডেটিংয়ে তিনি কালো রংয়ের স্যুট পড়েছিলেন। ডিনার করতে তিন ঘণ্টারও বেশি সময় নিভৃতে কাটানে ওয়ার্ন-সিয়ার্স। তাঁর পরেই কিংবদন্তি অজি স্পিনার ইনস্টাগ্রামে নিজেদের ছবি শেয়ার করে লেখেন, ‘দুই অজি বন্ধু লস এঞ্জেলসে ঘুরে বেড়াচ্ছে।’
 
ডিনার থেকে বেরিয়ে গাড়িতে ওঠার আগেই বান্ধবীকে গাঢ় চুম্বনে ডুবিয়ে দেন তিনি।
 
ইত্তেফাক/
 

No comments:

Post a Comment

Recent Posts Widget