মেসির ২, মোরাতার হ্যাটট্রিকে বার্সা-রিয়ালের জয়, শীর্ষে রিয়াল

মেসির জোড়া গোলে সেভিয়াকে ৩-০ গোলে উড়িয়ে রিয়ালকে টপকে শীর্ষে উঠেছিল বার্সা। তবে এই খবর স্থায়ী হয়নি দুই ঘণ্টার বেশি। আলভারো মোরাতার হ্যাটট্রিকের উপর ভর করে লেগানেসকে ৪-২ গোলে হারিয়ে আবারো লা লীগার শীর্ষস্থান দখল করেছে রিয়াল মাদ্রিদ।
রোনালদো, বেলকে বিশ্রাম ও বেনজামাকে একাদশের বাইরে রেখে প্রতিপক্ষের মাঠে খেলতে নামে রিয়াল। দলের মূল তারকারা না থাকলেও আট মিনিটের মধ্যে স্কোরলাইন ৩-০ করে সহজ জয়ের সম্ভাবনা জাগায় রিয়াল। ম্যাচের ১৫ মিনিটে প্রথম গোল করেন রদ্রিগেজ। তিন মিনিট পর বল জালে পাঠান মোরাতা। ২৩ মিনিটে আবারো নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোলটি করেন এই স্পেনিশ স্ট্রাইকার।
 
ম্যাচের ৩২ মিনিটে গোল ব্যবধান কমান ব্রাজিলের মিডফিল্ডার গাব্রিয়েল। এর দুই মিনিট পর গোল করে খেলায় ফেরার ইঙ্গিত দেন স্বাগতিক দলের খেলোয়াড় লুসিয়ানো। তবে ম্যাচের ৪৮ মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন মোরাতা। এই জয়ের পর ২৯ ম্যাচে রিয়ালের পয়েন্ট ৭১।
 
এর আগে নিষেধাজ্ঞা কাটিয়ে আসা আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির জোড়া গোলে ৩-০ ব্যবধানে সেভিয়াকে উড়িয়ে দেন বার্সালোনা। সেভিয়ার মত দলের বিপক্ষে মেসি করলেন জোড়া গোল। ন্যু ক্যাম্পে খেলার ২৫ মিনিটের মাথায় প্রথম গোল করেন লুইস সুয়ারেজ।
 
এর তিন মিনিট পর আবারও গোল। এবার গোলদাতা মেসি। খেলার আরও ৫ মিনিট যেতে না যেতেই গোল। খেলার ৩৩তম মিনিটে কর্নার থেকে ভেসে আসা বল নিয়ন্ত্রণে নিয়ে সেভিয়ার জালে বল জড়ান মেসি।
 
এরপর আর কোন গোলের দেখা পায় বার্সা কিংবা সেভিয়া, কেউই। এক ম্যাচ বেশি খেলা বার্সেলোনার পয়েন্ট ৬৯। তবে এক ম্যাচ কম খেলেও ২ পয়েন্টে এগিয়ে রোনালদোর রিয়াল মাদ্রিদ।
 
ইত্তেফাক

No comments:

Post a Comment

Recent Posts Widget