‘মাশরাফি তুমি ফিরে আস’ নড়াইলে মানববন্ধন

বাংলাদেশের সীমিত ওভার ক্রিকেটের অণুপ্রেরণাদায়ী অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে টি২০ অবসরের সিদ্ধান্ত থেকে সরে আসার অনুরোধ জানিয়েছে মাশরাফি ভক্তরা। মাশরাফির নিজ জেলা নড়াইলের ক্রিড়াপ্রেমীরা মাশরাফিকে পুনরায় টি২০ অধিনায়ক হিসেবে দলে ফিরিয়ে আনার জন্য প্রয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন।

বৃহস্পতিবার সকাল ১১টায় ‘ক্রিকেট প্রেমী নড়াইল বাসী’ ব্যানারে আয়োজিত দীর্ঘ মানববন্ধনে এলাকার বিভিন্ন শ্রেনীপেশার মানুষ অংশ গ্রহণ করেন। শহরের রুপগঞ্জ প্রজন্ম চত্বর, নড়াইল চৌরাস্তা, নড়াইল টেকনিক্যাল স্কুল এবং কলেজ এর সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
 
মানববন্ধনে উপস্থিত ছিলেন নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, ক্রীড়া সংগঠক আব্দুর রশিদ মন্নু, ক্রীড়া সংগঠক ও  সাংবাদিক কার্তিক দাস, নড়াইল জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আশরাফুল হক মুকুল,  মাশরাফির বন্ধু সাজু মিয়াসহ বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।
মানববন্ধনে বক্তারা বলেন, মাশারফি আমাদের জাতীয় দলের সর্বকালের সর্বশ্রেষ্ঠ অধিনায়ক। বারবার ইনজুরি সত্ত্বেও মাশরাফি যেভাবে ফিরে এসে দেশের জন্য খেলেছে তার এরকম বিদায় দেশের ক্রীড়ামোদী কেউই মানতে পারছে না। বাংলাদেশের ক্রিকেটকে দেয়ারমত অনেকেই কিছুই মাশরাফির অনেক কিছুই বাকী আছে। মাশরাফিকে আবারো টি২০ ক্রিকেটে সম্মানে ফিরিয়ে আনতে হবে। এজন্য প্রয়োজনে দেশের ক্রীড়ামোদী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ আমরা কামনা করি।   
তারা আরো বলেন, মাশরাফির অবসরের সিদ্ধান্তের পেছনে কলকাঠি নাড়ছে তৃতীয় কোন ব্যক্তি। বাংলাদেশের ক্রিকেট যখন বিশ্বক্রিকেটে পরাশক্তি হিসেবে দাঁড়াচ্ছে। দল যখন একটি স্থিতিশীল অবস্থায় এসেছে তখন বাংলাদেশের ক্রিকেট নিয়ে নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে।
 
মানববন্ধন থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় শহীদ মিনার অভিমুখে আলোক মিছিলের ঘোষণা দেয়া হয়েছে। মাশরাফি ফিরে না আসা পর্যন্ত বিভিন্ন কর্মসূচি চলমান থাকবে বলেও তারা জানান।
 
ইত্তেফাক 

No comments:

Post a Comment

Recent Posts Widget