বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া: পাপন

ওয়ানডে নয় বাংলাদেশের বিপক্ষে টেস্টই খেলবে অস্ট্রেলিয়া। নির্ধারিত সময় আগষ্টেই দুই টেস্ট খেলতে আসবে অজিরা। এদিকে পাকিস্তান সিরিজ বাতিলের বিষয়ে বিসিবি সভাপতিকে কিছু জানায়নি পিসিবি। আনুষ্ঠানিকভাব জানানোর পর নিজেদের অবস্থান ও করণীয় জানাবে বিসিবি। 


দুবাইয়ে, সদ্য শেষ হওয়া আইসিসি সভা বাংলাদেশের জন্য অম্ল-মধুর। পাকিস্তান যেখানে সিরিজ বাতিলের ঘোষণা দিয়েছে সেখানে বাংলাদেশ সফরের সবুজ সংকেত দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। টেস্ট নয় বিসিবির কাছে ওয়ানডে খেলার প্রস্তাব করেছিলো অস্ট্রেলিয়া। তাতে বিসিবি রাজি না হওয়ায় টেস্টই খেলবে অজিরা। ঈদুল আযহার আগে ও পরে হবে দুটি টেস্ট। 

পিসিবি চেয়ারম্যানের সিরিজ বাতিলের সিদ্ধান্তে অবাক বিসিবি সভাপতিও। কাগজে কলমে সিরিজ বাতিল না হওয়ায় পিসিবির কাছে সিরিজের চূড়ান্ত সূচিও পাঠাবে বিসিবি। এরপর তাদের আনুষ্ঠানিক মন্তব্যের উপর ক্ষতিপূরণ কিংবা অন্য দল আনার ব্যাপারে সিদ্ধান্ত নেবে ক্রিকেট বোর্ড।

আইসিসি সভায় ভারতের দুই প্রস্তুাবের বিপক্ষেই দাড়িয়েছিলো বাংলাদেশ। তাতে সমস্যা দেখছেন না নাজমুল হাসান। বাংলাদেশসহ অন্যদেশগুলোর স্বার্থ যে প্রস্তাবে রক্ষা হবে তাতে সাড়া দেবে বিসিবি। 

সাম্প্রতিক দুই বোলারদের চার বলে ৯২ ও এক ওভার ১ বলে ৭২ রান দেয়া নিয়ে তোলপাড় বিশ্বক্রিকেট। এর সাথে সংশ্লিষ্টদের ছাড় না দেয়া হুশিয়ার দেন বিসিবি সভাপতি।

No comments:

Post a Comment

Recent Posts Widget