নেইমার থাকছেন: পিকে

একটা ছবি। ছোট্ট একটা ক্যাপশন। যেন তপ্ত মরুতে কোনো উদ্যান খুঁজে পেলেন বার্সেলোনা সমর্থকরা। নিজের ইনস্টাগ্রামে নেইমারের সঙ্গে অন্তরঙ্গ একটি ছবি পোস্ট করেছেন জেরার্ড পিকে। সঙ্গে জুড়ে দিয়েছেন ক্যাপশন, ‘নেইমার থাকছেন’।
অন্য কেউ হলে বিষয়টা এত গুরুত্ব দেওয়ার কিছু ছিল না। কিন্তু পিকে বলেই এর তাত্পর্য অনেক। বার্সেলোনার নয় শুধু, ফুটবলের ভক্ত মাত্রই জানেন ক্লাবে কতটা কর্তৃত্ব পিকের। লিওনেল মেসিরা তো তাকে ডাকেন ‘প্রেসিডেন্ট’ বলে। কোনো রাখঢাক না রেখে অনেক কথা সরাসরি বলে ফেলার স্বভাব আছে তার। নেইমারকে নিয়েও গুঞ্জনের আগুনে যেন পানি ঢেলে দিলেন তিনি। 
এদিকে স্প্যানিশ দৈনিক মার্কা তাদের প্রতিবেদনে উল্লেখ করেছে, নেইমারকে আটকাতে সব চেষ্টাই নাকি করেছেন বার্সেলোনা সভাপতি হোসে মারিয়া বার্তেমেউ। কিন্তু তিনি ব্যর্থ হওয়ায় এগিয়ে এসেছেন মেসি। পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার অনুরোধ করেছেন নেইমারকে ক্লাব না ছাড়ার। পিএসজির প্রস্তাব ফিরিয়ে দেওয়ার জন্য নেইমারের সঙ্গে অনুশীলনের ফাঁকে কথা বলেছেন পিকে ও লুইস সুয়ারেজও। 
তবে কোনো কিছুই নিশ্চিত করে বলা যাচ্ছে না। মার্কা নেইমারের ক্যাম্পের সূত্রের নাম উল্লেখ না করে লিখেছে, নেইমার এবং তার বাবা দুইজনেই পিএসজির সঙ্গে সমঝোতায় পৌঁছে গেছেন। এখন শুধু আনুষ্ঠানিকতা বাকি। গত বছর বার্সেলোনার সঙ্গে ২০২১ সালের অক্টোবর পর্যন্ত চুক্তি নবায়ন করেছিলেন নেইমার। পিএসজি ২২ কোটি ২০ লাখ ইউরো বাই আউট ক্লজ দিয়ে তাকে নিতে রাজি। পাশাপাশি নেইমারের বেতন হবে তিন কোটি ইউরো। তার উপর সাইনিং বোনাস আরো চার কোটি ইউরো। এখন সিদ্ধান্তের মালিক নেইমার। মার্কা।
 
ইত্তেফাক

No comments:

Post a Comment

Recent Posts Widget