নিলামের আগেই বড় ধাক্কা খেল কোহলির আরসিবি!

নিলামের আগে আচমকা আইপিএল থেকে সরে দাঁড়ালেন মিচেল স্টার্ক। বড় ধাক্কা খেল কোহলির রয়‍্যাল চ‍্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। কেকেআরের নজর স্টোকস, ইরফান, রুটদের দিকে। নিলামের আগেই বক্সঅফিস তুঙ্গে ব্রিটিশ তারকাদের। নিলামের মাত্র কয়েকঘণ্টা আগে বড় ধাক্কা খেল কোহলির আরসিবি।

দশম আইপিএল থেকে সরে দাঁড়ালেন অজি স্পিডস্টার মিচেল স্টার্ক। লম্বা ভারত সফরের পর তাকে আইপিএলে নামার অনুমতি দেয়নি ক্রিকেট অস্ট্রেলিয়া। তবে স্টার্ককে হারিয়ে সোমবারের নিলামে নতুন করে জোরে বোলার খুঁজতে ঝাঁপাতে হবে রয়‍্যাল চ‍্যালেঞ্জার্সকে। ভাঁড়ারে পুঁজি বাড়ছে আরও ৫ কোটি। নিলামের পূর্বাভাষ বলছে, এমন পরিস্থিতিতে আরও চড়তে পারে রাবাডা-ইশান্তদের বাজার দর। কেকেআর, মুম্বাই ইন্ডিয়ান্স, সঞ্জীব গোয়েঙ্কার পুণে আবার অলরাউন্ডারের সন্ধানে। সঙ্গে শাহরুখের নজর মারকুটে ওপেনারে। এখনও খালি ৪ বিদেশির জায়গা।


রয়‍্যাল গার্ডেনিয়ার নিলামে সোমবার নাইটদের টেবিলে জয় মেহতা, ভেঙ্কি মাইসোর, কাটিচ, জিৎ বন্দ‍্যোপাধ‍্যায়রা থাকবেন। তবে পুণের টেবিলে হিসেব-নিকেশ সারতে হবে ফ্লেমিংকেই। ২৩ কোটির পুঁজি নিয়ে নিলামে নামছে দিল্লি আর পাঞ্জাব। আর হাতে সবচেয়ে কম টাকা রয়েছে পুণে-গুজরাতের।


তবে নিলাম কক্ষে এবার আর দেখা যাবে না বোর্ডের প্রথমসারির কর্তাদের। অমিতাভ চৌধুরি, অনিরুদ্ধ চৌধুরি, সিকে খান্নাদের নিলামে যোগদানে এদিনই নিষেধাজ্ঞা জারি করেছেন বোর্ডের পর্যবেক্ষকরা। ইস্তফার পর রাজীব শুক্লার গভর্নিং কাউন্সিলে থাকার প্রশ্ন নেই। সৌরভকে নিয়ে নিদিষ্ট কিছু নির্দেশ নেই। তবে এই প্রথম কোনও কর্মশালা ছাড়াই আইপিএলের নিলামে বকলমে রিমোট থাকছে বিনোদ রাই, বিক্রম লিমায়েদের হাতেই।

No comments:

Post a Comment

Recent Posts Widget