রদ্রিগেজকে দলে চায় বায়ার্ন মিউনিখ!

রিয়াল মাদ্রিদের কলম্বিয়ান তারকা স্ট্রাইকার হামেস রদ্রিগেজকে নিজেদের দলে সংযুক্ত করতে চায় বায়ার্ন মিউনিখ। সম্প্রতি এমনই কথা শোনা যাচ্ছে আন্তর্জাতিক ফুটবল অঙ্গনে। অবশ্য কিছুদিন আগেই রদ্রিগেজ জানিয়েছিলেন রিয়াল ছাড়তে তিনি আগ্রহী নন।
 
কলম্বিয়ান এই স্ট্রাইকার আগ্রহী না হলে বায়ার্নের কোচ কার্লো আনচেলত্তি তাকে দলে নিতে আগ্রহী। জানা গেছে, রিয়াল মাদ্রিদের কোচ থাকাকালে আনচেলত্তি রদ্রিগেজকে তার দলে নিয়ে এসেছিল। আর বর্তমানে বায়ার্নকেও রাজি করানোর চেষ্টা করছেন এই কলম্বিয়ান স্ট্রাইকারকে নেয়ার জন্য।
 
ফুটবলের অন্যতম জনপ্রিয় ওয়েব পোর্টাল মার্কো জানিয়েছে, দুই মাসে রদ্রিগেজ জানিয়েছিল মাদ্রিদে সে থেকে তার অবস্থান আগামী মৌসুমে তৈরি করে নিতে চায়। কিন্তু বাস্তবতা হল, মাদ্রিদে তার অবস্থান নিয়ে মোটেও সন্তুষ্ট নন তিনি।
 
উল্লেখ্য, মাত্র একটি মৌসুম কার্লো আনচেলত্তির অধীনে খেলার সুযোগ পেয়েছিল হামেস রদ্রিগেজ। কিন্তু সেই একটি মৌসুম ছিল তরা ক্লাব ক্যারিয়ারের সেরা মৌসুম। এ সময় ৪৬টি ম্যাচ খেলে ১৭ গোল করেন এই কলম্বিয়ান ফরোয়ার্ডার। সেই সঙ্গে ১৮টি গোলে সহায়তা করেন তিনি। কিন্তু বর্তমানে তাকে অধিকাংশ সময় পার করতে হচ্ছে বেঞ্চে বসে সতীর্থ বেঞ্জিমা, বেল ও রোনালদোর খেলা দেখে। গোল ডটকম।

No comments:

Post a Comment

Recent Posts Widget